মাথার চুল ছোট করে ছাঁটা। বেশ কিছু চুলও পেঁকেছে। শাড়ির আঁচল টেনে ঘোমটা দেয়া। স্থির দৃষ্টিতে তাকিয়ে আছেন। দৃষ্টিতে উদ্বেগের ছায়া। একটি স্থিরচিত্রে এভাবেই ধরা দিয়েছেন অভিনেত্রী জয়া আহসান।

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির পরবর্তী সিনেমা ‘এক যে ছিল রাজা’। ঐতিহাসিক ভাওয়াল সন্ন্যাসী মামলা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করছেন তিনি। এতে জয়া আহসান ভাওয়াল রাজার বোনের ভূমিকায় অভিনয় করছেন। এই সিনেমায় জয়া আহসানকে এমন রূপে দেখা যাবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এর আগে জয়া আহসান জানিয়েছিলেন, ১৯০৩ থেকে ১৯৪৭ সাল পর্যন্ত সময়কাল ধরে সিনেমাটির গল্প। তখনকার সাজপোশাকে অভিনয় করছেন তিনি। শুটিংয়ের সময় শিল্পীদের চরিত্র কিংবা সাজসজ্জার ব্যাপারে কিছু বলা বারণ আছে। শুটিং সেটে ছবি তোলার ওপর কড়াকড়ি আরোপ করা হয়েছে। কারণ পরিচালক চান না শুটিং শেষ না হওয়া পর্যন্ত সিনেমাটির গোমর ফাঁস হোক।

সিনেমাটিতে রাজকুমার রমেন্দ্র নারায়ণের চরিত্রে অভিনয় করবেন টলিউডের যিশু সেনগুপ্ত। ইতোমধ্যে তার লুকও প্রকাশিত হয়েছে। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন অপর্ণা সেন, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ। আগামী ১২ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here