বাংলাদেশের রাজধানী শহর ঢাকাকে কেন্দ্র করে ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর দুই পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশো। তবে ছবিটি তারা পরিচালনা নয়, প্রযোজনা করবেন। ছবির নাম ‘ঢাকা’। আগামী নভেম্বর থেকে শুটিং শুরু হবে বলে খবর প্রকাশ করেছে হলিউড রিপোর্টার।

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ নির্মাণ করে বিশ্বব্যাপী আলোড়ন ফেলে দিয়েছেন জো রুশো ও অ্যান্থনি রুশো। বর্তমানে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর সিক্যুয়েল নিয়ে ব্যস্ত আছেন। এরইমধ্যে নেটফ্লিক্সের জন্য অ্যাকশন থ্রিলার ধাঁচের ‘ঢাকা’ নামের ছবিটির চিত্রনাট্য লিখে শেষ করেছেন রুশো ভ্রাতৃদ্বয়। ছবিটির পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে স্যাম হারগ্রেভকে।

রুশো ভাইদের নিজেদের প্রতিষ্ঠান ‘এজিবিও’-এর ব্যানারে ‘ঢাকা’ তৈরি হবে। আর এই ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে ‘থর’ খ্যাত তারকা অভিনেতা ক্রিস হেমসওর্থকে।

হলিউড রিপোর্টারে ‘ঢাকা’র গল্প নিয়ে কোনো আভাস না দিলেও ছবিটি যে ঢাকা শহরে ঘটে যাওয়া একটি ঘটনা কেন্দ্র করে সেটা পরিস্কার করেছেন নির্মাতা স্যাম হারগ্রেভ। আগামী নভেম্বরে ছবিটির শুটিং শুরু হয়ে ২০১৯ সালের মার্চ পর্যন্ত চলবে বলে জানিয়েছেন তিনি। শুটিং হবে ভারত ও ইন্দোনেশিয়ায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here