আবারো নেইমার-এমবাপে ও কাভানির গোলে বড় জয় পিএসজির। নিমের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে প্যারিসের জায়ান্টরা।লিগে চার ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৩৬ মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। ব্রাজিল তারকার পর দৃশ্যপটে আর্জেন্টাইন তারকা ডি মারিয়া। তার গোলে ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সফরকারীরা। ডি মারিয়ার বাঁ-পায়ের কর্নার কিক স্বাগতিক গোলরক্ষককে ধোকা দিয়ে সরাসরি জালে জড়িয়ে পড়ে।

নিমেস ঘুরে দাঁড়ায় মধ্যবিরতির পর। ম্যাচের ৬৩ মিনিটে অ্যান্টনিন ববিচন ব্যবধান কমান। ৭১ মিনিটে পেনাল্টিতে আরেকটি গোল ফিরিয়ে দেন তেজি সাভানিয়ের।

পয়েন্ট হারানোর শঙ্কার মাঝে ৭৭ মিনিটে পিএসজিকে আবারও এগিয়ে দেনএমবাপে। আর যোগ করা সময়ে এডিনসন কাভানি গোল করে বড় জয়ই নিশ্চিত করেন।

যোগ করা সময়ে অবশ্য আরও খানিকটা নাটক হয়েছে। দুদলের দুজন লালকার্ড দেখেছেন। পিএসজির এমবাপে ও নিমেসের সাভানিয়ে। জল ঘোলার শুরুটা করেন সাভানিয়ে, এমবাপেকে ফাউল করে। তারপর মেজাজ হারান এমবাপে, সাভানিয়েকে ধাক্কা দিয়ে ১৮ মিনিটে পাওয়া হলুদ কার্ডের সঙ্গে আরেকটা হলুদ যোগ করে লাল দেখেন। সাভানিয়ে অবশ্য সরাসরি লালকার্ড দেখেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here