পোশাক পরিবর্তনের মতো ঘন ঘন বয়ফ্রেন্ড বদল করছেন গ্লামারাস মডেল কেটি প্রাইস। তিনি ৫ সন্তানের জননী হলেও প্রেমিক ধরা এবং তাদের সঙ্গে রগরগে ছবি উপহার দেয়ার ক্ষেত্রে মোটেও পিছিয়ে নেই। যেসব ছবি প্রকাশ পাচ্ছে, পর্দার আড়ালে তাতে বুঝে নেয়া যায় তিনি কি করছেন।

কয়েকদিন আগেই তিনি ২৯ বছরের যুবক ক্রিস বয়সনকে নিয়ে চুটিয়ে ডেটিংয়ে মেতে ছিলেন। সেখানে তিনি টপলেস হয়ে পোজ দিয়েছেন। ক্রিস বয়সনের সঙ্গে অশালীন ভঙ্গিতে ছবি তুলেছেন। এমন কি এক পর্যায়ে বলা হয়েছিল, ক্রিস বয়সনের সঙ্গে তিনি পর্নো ছবি তৈরি করতে যাচ্ছেন। কিন্তু সেই বয়সনের সঙ্গে সম্পর্কের ইতি ঘটিয়েছেন কেটি প্রাইস।

as-comp-katie-price-toy-boy

তিনি তার মাত্র ২৪ ঘন্টার মধ্যে জুটিয়ে নিয়েছেন নতুন বয়ফ্রেন্ড অ্যালেক্স আদারসনকে। অ্যালেক্সের বয়স আরো কম। মাত্র ২৫ বছর। গত সপ্তাহে তার সঙ্গে কেটি প্রাইসের প্রেমের খবর ভাইরাল হয়েছিল পশ্চিমা মিডিয়ায়। কিন্তু এখন বিষয়টি আরো পরিষ্কার হয়েছে।

তাদেরকে দেখা গেছে স্পেনের মোজারকায়। সেখানে রগরগে পোজ দিয়েছেন তারা দু’জন। রোববার তাদের নতুন রোমান্সের খবরটি আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দেন। অ্যালেক্স গত সপ্তাহে কেটি প্রাইসের সঙ্গে যোগ দিতে উড়ে যান মোজারকায়। স্পেনে নিজের বিলাসবহুল ভিলা বা বাসভবন আছে অ্যালেক্সের। এখন তারা দু’জন সেখানেই অবস্থান করছেন।

সমুদ্রে ভাসমান প্রমোদতরী থেকে তোলা তাদের ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, অ্যালেক্সকে কিভাবে আঁকড়ে ধরেছেন কেটি প্রাইস। দু’জনের শরীরেই এ সময় ছিল সংক্ষিপ্ত পোশাক। সেই পোশাকেই কেটি প্রাইস তার নতুন প্রেমিকের দিকে শরীর উন্মিলিত করে দিয়ে মিট মিট করে হাসছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here