ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বুধবারের ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসকে দুই উইকেটে হারিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। ম্যাচটিতে মাহমুদউল্লাহ রিয়াদ চার ওভার বল করে ৩৫ রান দিয়ে একটি উইকেট শিকার করেন। আর ব্যাট হাতে ১৯ বল খেলে ১৫ রান করেন।

এই জয়ের মাধ্যমে লিগ পর্ব শেষ হলো প্যাট্রিয়টসের। তারা আগেই প্লে-অফ নিশ্চিত করেছে। ১১ পয়েন্ট নিয়ে এখন রিয়াদের দল শীর্ষে রয়েছে। অন্যদিকে, লিগ পর্বে বার্বাডোজ ট্রাইডেন্টসের ম্যাচ বাকি থাকলেও আগেই তাদের বিদায় নিশ্চিত হয়ে গিয়েছে। নয় ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে তারা এখন পয়েন্ট টেবিলে সবার নিচে অবস্থান করছে।

বুধবার (৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর চারটায় ম্যাচটি শুরু হয়।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৮ রান করে বার্বাডোজ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করে পুরান।  তার এই ইনিংসের ৩টি করে ছক্কা ও চারের মার রয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করে রসটন চেজ।

বল হাতে নির্ধারিত চার ওভারে ১৬ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন সামসি। এদিন বল হাতে বেশ খরুচে ছিলেন মাহমুদউল্লাহ। ৪ ওভারে ৩৫ রান দিয়ে মাত্র ১টি উইকেট নিয়েছেন তিনি। অন্যদিকে জোসেফও ৩৫ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করে মাহমুদউল্লাহর দল। শেষ পর্যন্ত ইনিংসের দুই বল বাকি (১৯.৪ ওভার) থাকতে ২ উইকেটের জয় তুলে নেয় সেন্ট কিটস।

এদিন ব্যাট হাতেও অনুজ্জ্বল ছিলেন রিয়াদ। ১৯ বল খেলে ১৫ রান করেন তিনি। দলের পক্ষে সর্বোচ্চ ৬৪ (অপরাজিত) রান করেন ফ্যাবিয়ান এলিন। মাত্র ৩৪ বলে ৪ ছক্কা ও ৬টি চারে এ রান করেন তিনি।

বল হাতে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন ইরফান। এছাড়া ইমরান খান ২টি, জেসন হোল্ডার ও ওহাব রিয়াজ ১টি করে উইকেট নিলেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here