পোড়ামন ২ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সিয়ামের। তার আগে সিয়াম ছোট পর্দার অসংখ্যা নাটকে অভিনয় করেছেন। বর্তমানে সিয়াম তার নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এর মধ্যেই আলোচনায় আসে সিয়াম ও নাট্যাভিনেত্রী ঊর্মিলা প্রেম করছেন। এমন খবর ভেসে বেড়াচ্ছে সব জায়গায়।

ঊর্মিলা স্যোশাল মিডিয়ার এমন খবরের উত্তরে বলেছেন, আমি তো বিবাহিত। স্বামী ছাড়া অন্য পুরুষের সঙ্গে কেন প্রেম করতে যাব। সিয়ামের পরিবারের সঙ্গে আমার সুন্দর একটা সম্পর্ক রয়েছে। এটাকে অনেকে নেতিবাচকভাবে প্রচার করছে যা ঠিক নয়।

তিনি বলেন, অনেকের সঙ্গেই আমার ভালো সম্পর্ক রয়েছে। এমনকি সিয়ামের গার্লফ্রেন্ডের সঙ্গেও আমার সম্পর্ক রয়েছে। এরপরেও কিভাবে আমাদের দু’জনের মধ্যে প্রেম হয়? না জেনে অনেকে এ নিয়ে মন্তব্য করছে। সিয়াম আমার অনেক ভালো একজন বন্ধু। সিয়াম ছাড়াও জোবান, শবনম ফারিয়ার সঙ্গে আমার ভালো বন্ধুত্ব আছে।

উর্মিলা অসংখ্যা টিভি নাটকে অভিনয় করেছেন। এবারের ঈদেও তার পনেরটি নাটক বিভিন্ন টিভি চ্যানেল প্রচার হয়েছে। এছাড়া ‘প্রেম নগর’ ‘সোনার শিকল’‘কাগজের ফুল’ ‘মেঘে ঢাকা শহর’ এবং জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’সহ অনেকগুলো ধারাবাহিক নাটকে কাজ করছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here