নির্বাচনকালীন সরকারে কারা থাকবে, কখন হবে, তা একমাত্র শেখ হাসিনাই জানেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে রাজশাহী আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময়ের সময় ওবায়দুল কাদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় দল আওয়ামী লীগ। কাজেই এ দলকে বাদ গিয়ে কোনো জাতীয় ঐক্য সম্ভব নয়। জাতীয় ঐক্যের নামে যা করা হচ্ছে, তা সাম্প্রদায়িক মেরুকরণ ছাড়া কিছু নয়।

দিনাজপুর ও বরগুনায় নিজ দলীয় দুই সংসদ সদস্যকে অবাঞ্ছিত ঘোষণা করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, এভাবে অবাঞ্ছিত করার এখতিয়ার কারো নেই। কারো অভিযোগ থাকলে সেটি কেন্দ্রে দায়িত্বশীল যুগ্ম সাধারণ সম্পাদককে জানাতে হবে। আর কোথাও জানিয়ে কাজ না হলে, আমাকে বলতে হবে। এটি কোনোভাবেই সহ্য করা হবে না।

দ‌লীয় নেতাকর্মী‌দের উদ্দেশে ওবায়দুল কাদের ব‌লেন, ‘জনমতের ভিত্তিতে নমিনেশন দেওয়া হ‌বে। যে বেশি গ্রহণযোগ্য, তাকে মনোনয়ন দেওয়া হ‌বে। যত প্রভাবশালী নেতাই হোন না কেন, জনমত পক্ষে না থাকলে নমিনেশন পাবেন না। য‌দি নমিনেশন না পে‌য়ে কেউ কোনো বিচ্ছিন্ন ঘটনা ঘটানোর চেষ্টা করেন, তাদের শাস্তি দেওয়া হবে।’

মতবিনিময় সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, রাজশাহীর মেয়র খায়রুজ্জামান লিটন, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here