৮ ও ১২ সেপ্টেম্বর ভিন্ন ভিন্ন প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা। ব্রাজিলের দুই প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র ও এল সালভাদর। আর আর্জেন্টিনার প্রতিপক্ষ গুয়েতেমালা ও কলম্বিয়া। বিশ্বকাপের পর এই প্রথম জাতীয় দলের জার্সি গায়ে নামবেন খেলোয়াড়রা।

আগামী অক্টোবরে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। ১৬ অক্টোবর সৌদি আরবের রিয়াদে লড়বে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল এবং দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তার আগে অন্য প্রীতি ম্যাচে স্বাগতিক সৌদি আরবের বিপক্ষে খেলতে নামবে কুতিনহো-জেসুস-নেইমাররা। ১২ অক্টোবর হবে ব্রাজিল-সৌদির ম্যাচটি।

৮ সেপ্টেম্বর নিউ জার্সিতে বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল। আর সকাল ৯টায় আর্জেন্টিনার প্রতিপক্ষ গুয়েতেমালা। আগামী ১২ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল ৬টায় আর্জেন্টিনার বিপক্ষে খেলবে কলম্বিয়া এবং একই সময়ে ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে এল সালভাদর।

গত বিশ্বকাপের বাছাইপর্বে দুইবার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ব্রাজিল। ২০১৫ সালের নভেম্বরে দশজনের ব্রাজিলের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আর্জেন্টিনা। আর ২০১৬ সালের নভেম্বরে আর্জেন্টিনাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল ব্রাজিল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here