বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে আট সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। প্রতিনিধিদল খালেদা জিয়ার ইউনাইটেড বা অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার দাবি জানিয়েছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আট সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে তারা ইউনাইটেড বা অ্যাাপোলো হাসপাতালে বেগম খালেদা জিয়ার চিকিৎসার দাবি জানিয়েছেন। এবিষয়ের সুরক্ষা বিভাগের সচিব ও আইজি প্রিজনকে দায়িত্ব দেয়া হয়েছে। তারা বিষয়টি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত জানাবেন।

প্রসঙ্গত, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিশেষায়িত হাসপাতালে স্থানান্তরসহ সার্বিক বিষয়ে আলোচনা করতে বেলা তিনটার পরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে আট সদস্যের প্রতিনিধি দল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যান।

এসময় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। এছাড়া বৈঠকে বিএনপি নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খান। এর আগে খালেদা জিয়ার গুরুতর অসুস্থতার বিষয় নিয়ে কথা বলতে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে আবেদন করা হয়েছিল বিএনপির পক্ষ থেকে।।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here