দ্বিতীয়বার বাবা হলেন শাহিদ কাপুর। মিশা কাপুরের পর জেইন কাপুরের বাবা হয়েছেন তিনি। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত তার ভক্তকুল। কিন্তু শাহিদ কাপুরের পর এবার দ্বিতীয়বারের মত যেনো মা হওয়ার চিন্তা করেন কারিনা কাপুর খান! সেই আশা কারিনা ভক্তদের।

এদিকে তৈমুর আলি খানের বয়স এখনও ২ বছর পেরোয়নি। তাই এখনই দ্বিতীয় সন্তান চাইছেন না কারিনা। তবে আরও একটি সন্তানের জন্ম দেবেন তিনি?

View this post on Instagram

#taimursfirstbirthday💙💙💙#birthdayfun🎉 📸 @thehouseofpixels

A post shared by KK (@therealkarismakapoor) on

শুনতে অবাক লাগলেও একটি টক শো-তে উপস্থিত হয়ে কারিনা সেই আভাস দিয়েছেন। তার প্রিয় বন্ধু অমৃতা অরোরার এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আরও ২ বছর পর দ্বিতীয় সন্তান তাদের জীবনে আসতে পারে।

যা শুনে অমৃতা অরোরা বলেন, বেবো যদি আবার মা হওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে তখনই যেন তাকে জানানো হয়। কারিনা দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত নিলে তিনি দেশ ছেড়ে বিদেশে চলে যাবেন বলে জানান অমৃতা। যা শুনে হেসে ফেলেন কারিনা।

অপরদিকে সম্প্রতি তৈমুর আলি খানকে নিয়ে ছুটি কাটিয়ে মালদ্বীপ থেকে ফিরে এসেছেন ‘সইফিনা’। তাদের সঙ্গে মালদ্বীপের এই ভ্রমণে ছিলেন সোহা আলি খান এবং কুণাল খেমুও। সঙ্গে ছিল সোহা-কুণালের ছোট্ট মেয়ে ইনায়া নাউমি খেমু। মালদ্বীপে গিয়ে তৈমুর এবং ইনায়ার একাধিক ছবিও প্রকাশ্যে এসেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here