ঘরোয়া ক্রিকেটে পাওয়া আঙ্গুলের চোট থেকে এখনও পুরোপুরি সুস্থ হতে পারেননি। তাই আসন্ন এশিয়া কাপে দিনেশ চান্দিমালকে পাচ্ছে না শ্রীলঙ্কা। যদিও এ টুর্নামেন্টে তার খেলা নিয়ে আগে থেকেই শঙ্কা ছিল। তারপরও নির্বাচকরা তাকে নিয়ে আশা ছাড়েননি। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে চোটমুক্ত হতে পারেননি এ উইকেটরক্ষক ব্যাটসম্যান। যে কারণে তার বদলি হিসেবে লঙ্কান স্কোয়াডে জায়গা পেয়েছেন নিরোশান ডিকভেলা।

এরআগে শ্রীলঙ্কার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে ম্যাচ চলাকালিন ডান হাতের মধ্যমায় চোট পেয়েছিলেন চান্দিমাল। এরপর থেকে তাকে পর্যবেক্ষণে রেখেছিল লঙ্কান বোর্ড। কিন্তু শেষ পর্যন্ত তাকে ছাড়াই এশিয়া কাপে খেলতে হচ্ছে শ্রীলঙ্কাকে।

দক্ষিণ আফ্রিকা সিরিজে ভালো করা ডিকভেলার এশিয়া কাপের দল থেকে বাদ পড়াটাই ছিল বিস্ময়কর। ঘরোয়া টি-টোয়েন্টিতে অবশ্য সময়টা ভালো কাটেনি তার। চার ইনিংসে সব মিলিয়ে করতে পারেন কেবল ২৪ রান।

আগামী শনিবার বাংলাদেশের বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে খেলবে শ্রীলঙ্কা। দুই দিন পর আফগানিস্তানের মুখোমুখি হবে তারা।

শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), কুসল পেরেরা, কুসল মেন্ডিস, উপুল থারাঙ্গা, নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, আমিলা আপোন্সো, কাসুন রাজিথা, সুরাঙ্গা লাকমল, দুশমন্থ চামিরা, লাসিথ মালিঙ্গা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here