লিওনেল মেসিকে ছাড়াই আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তিনদিন আগে গুয়েতেমালার বিপক্ষে অনায়াস জয় পেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু বুধবার বাংলাদেশ সময় সকালে দু’বারের বিশ্বচ্যাম্পিয়নদের সেই সুযোগ দেয়নি কলম্বিয়া। আসলে আকাশি-নীল জার্সিধারীরা আজ শত চেষ্টা করেও প্রতিপক্ষের জমাট রক্ষণ ভাঙতে পারেনি। আর তাই গোল শুন্য ড্র নিয়েই সন্তুষ্ট থেকে মাঠ ছাড়তে হয়েছে লিওনেল স্কালোনির শিষ্যদের।

বুধবার কলম্বিয়ার শক্ত রক্ষণ ভাঙতে স্কলোনি প্রায় সব খেলোয়াড়কেই মাঠে নামিয়েছিলেন। কিন্তু তার কোন শিষ্যই কাজের কাজ করতে পারেনি।

প্রথম ২৪ মিনিটে তিনটি শট নিয়ে কলাম্বিয়াকে চাপে ফেলে দেয় গনসালো মার্তিনেস, ইকার্দিরা। কিন্তু তবুও তাদের রক্ষণ ভাঙতে পারেনি আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধে বদলি নামেন পাওলো দিবালা। তার নামার সঙ্গে আরো শক্তিশালী হয় আর্জেন্টাইনদের রক্ষণ।  ডিফেন্সিভ মিডফিল্ডার সেলসোর জায়গায় মিডফিল্ডার ক্রিস্তিয়ান পাভোন। তার বাড়ানো বলে ৭২তম মিনিটে অল্পের জন্য মাথা ছোঁয়াতে পারেনি ইকার্দি।

শেষের দিকেও কয়েকটি সুযোগ আসে আর্জেন্টিনার স্ট্রাইকারদের সামনে। কিন্তু কোনো শটই লক্ষবেধ করতে পারেনি দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। যার কারণে গোল শূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here