রাত পোহালেই এশিয়া কাপ। আগামীকাল শনিবার থেকে শুরু হচ্ছে এশিয়ার সবচেয়ে বড় এই ক্রিকেট টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার সঙ্গে।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ এবং অধিনায়ক মাশরাফি মনে করেন সম্প্রতি পারফরম্যান্স বিবেচনায় শ্রীলংকার থেকে বাংলাদেশে একটু এগিয়ে থাকলেও এই ম্যাচে জিততে হলে বাংলাদেশের সেরাটা দিয়ে খেলতে হবে।

এদিকে, এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে একাদশে সুযোগ পেতে পারেন ওপেনার লিটন কুমার দাস। এরপরের পজিশনে একাদশে নিশ্চিত মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ রিয়াদ। বাকি দুই ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন, আরিফুল হক এবং মোহাম্মদ মিঠুন এর মধ্যে যেকোনো দুজনকে দেখা যাবে চূড়ান্ত একাদশে।

৪ বোলার এর মধ্যে তিনজন দেখা যাবে পেস বোলার এবং একজন স্পিনার। সেক্ষেত্রে স্পিনার মেহেদি হাসান মিরাজ অথবা নাজমুল এর মধ্য থেকে খেলবে যে কোন একজন। বাকি তিন বোলার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন একাদশে একপ্রকার নিশ্চিত।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোমিনুল হক, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here