বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পুরাতন কেন্দ্রীয় কারাগারে দেখতে গিয়েছিলেন মেডিক্যাল বোর্ডের পাঁচ সদস্য। আজ শনিবার বেলা ৩টা ৪০ মিনিট থেকে বেলা ৪টা ৫০ মিনিট পর্যন্ত খালেদা জিয়াকে দেখার পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের সহকারী সার্জন ডা. মাহমুদুল হাসান জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিষয়ে মেডিকেল বোর্ড আগামিকাল রোববার রিপোর্ট দেয়া হবে।

ডা. মাহমুদুল হাসান সাংবাদিকদের বলেন, বোর্ডের সদস্যরা ওনার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করেছেন। বোববার বোর্ড সদস্যরা অফিসিয়ালি রিপোর্ট দেবেন। ওনার পূর্বের যে সমস্যাগুলো ছিল যেমন আর্থাইটিস, হাঁটুতে ব্যথা ও হৃদযন্ত্রে ব্যথা রয়েছে।

কারা-কর্তৃপক্ষের কাছ থেকে চিঠি পাওয়ার পর ১৩ সেপ্টেম্বর পাঁচ সদস্যের এই মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরীকে প্রধান করে পাঁচ সদস্যের এই মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। মেডিক্যাল বোর্ডের অন্য সদস্যরা হলেন- কার্ডিওলজি বিভাগের অধ্যাপক হারিসুল হক, অর্থপেডিক সার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক আবু জাফর চৌধুরী বীরু, চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক ডা. তারিক রেজা আলী ও ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত হয়ে এই বছরের ৮ ফেব্রুয়ারি থেকে পুরনো ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন খালেদা জিয়া। এরআগেও আরেকবার বন্দি থাকা অবস্থায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল।।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here