এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের দুর্দান্ত বোলিং আক্রমণের সঙ্গে খাপ খাওয়াতে পারেননি হংকংয়ের অনভিজ্ঞ ব্যাটসম্যানরা। তাতে মাত্র ১১৭ রানের টার্গেট পায় পাকিস্তান। মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় তারা। ৮ উইকেটের দুর্দান্ত জয়ের স্মৃতি নিয়ে আগামী বুধবার ‘এ’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে ভারতকে লড়বে সাবেক চ্যাম্পিয়নরা।

এরআগে টসে জিতে ব্যাট করতে নেমে ধারাবাহিক ব্যাটিং বিপর্যয়ে শেষ পর্যন্ত পাকিস্তানকে ১১৭ রানের লক্ষ্য বেঁধে দেয় হংকং। দলের পক্ষে ইজাজ খান সর্বোচ্চ ২৭ ও কিঞ্ছিট শাহ ২৬ রান করেন।

ম্যাচের শুরুতে রান আউটের কবলে পড়ে হংকং। ওপেনার নিজাকাত খান ১৩ রান করে রান আউট হয়ে সাজঘরে ফিরলে তার পথ অনুসরণ করেন আরেক ওপেনার এবং দলের অধিনায়ক অংশুমান রাথ।

এর পর দলীয় ৪৪ রানে ৫ উইকেট হারিয়ে গভীর খাদে পড়ে যায় হংকং। সেখান থেকে ৫৩ রানের জুটি গড়ে দলকে কিছুটা টেনে তুলেন ইজাজ খান ও কিঞ্ছিত শাহ।

দলীয় ৯৭ রানে ইজাজ খান সাজঘরে ফিরলে আবারও ধস নামে হংকংয়ের ব্যাটিংয়ে। তবে শেষ উইকেটে ১৭ রানের জুটিতে দলীয় শতরান পেরোয় হংকং।

পাকিস্তানের বোলারদের মধ্যে উসমান খান সর্বোচ্চ ৩টি, হাসান আলি, সাদাব খান ২টি করে ও ফাহিম আশরাফ ১টি উইকেট দখল করেন।

উল্লেখ্য, এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে গতকাল শ্রীলঙ্কাকে ১৩৭ রানের বড় ব্যবধানে হারিয়ে নক আউট পর্বের পথে এগিয়ে আছে বাংলাদেশ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here