বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তিটা বাকি আছে আরও দুই বছর। আর এ চুক্তি শেষেই তাকে দলে টানবে ডেভিড ব্যাকহামের মেজর সকার লিগের দল ইন্টার মিয়ামি। এমন সংবাদই প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল।

বর্তমান সময়ের অন্যতম সেরা এ তারকাকে শুধু তারাই নয় আরও বেশ কিছু ক্লাব কিনতে আগ্রহী। কিন্তু মেসি কখনো আগ্রহ দেখাননি। কদিন আগেও তার প্রতি ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের আগ্রহের গুঞ্জন ছড়িয়েছিল বেশ জোরেশোরেই। এবার মেজর লিগের ইন্টার মিয়ামির আগ্রহে নতুন গুঞ্জন দানা বেঁধেছে।

তবে ক্লাব থেকে এখনও মেসির সঙ্গে কোন যোগাযোগ করা হয়নি বলেই জানানো হয়েছে মেইলের সেই প্রতিবেদনে। বলা হয়েছে, তারা আশা করছে মেসির বর্তমান চুক্তি শেষ হলে সর্বোচ্চ লেনদেনের মাধ্যমেই মেসি ও তার পরিবারকে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে আসবে।

বেশ কিছু এমএলএস ক্লাব কর্মকর্তারাও জানিয়েছেন এ কথা। তাদের বিশ্বাস মেসিকে দলের টানার সর্বোচ্চ চেষ্টা করবে ইন্টার। এমনকি ২০২০ সালেই মেজর লিগে মেসিকে দেখা যাবে বলে আশা করছেন তারা।

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বার্সেলোনায় খেলে চলেছেন আর্জেন্টাইন তারকা মেসি। নতুন চুক্তিতে মেসি ২০২০/২১ মৌসুম পর্যন্ত থাকছেন দলটিতে। তখন তার বয়স হবে ৩৩ বছর। তার রিলিজ ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো। এ টাকা দিতে ব্যাকহামের ক্লাব কোন কৃপণতা করবে বলেই জানানো হয়েছে।

১৩ বছর বয়সে কাতালান ক্লাবটিতে যোগ দেন মেসি। বরাবরই বলে আসছেন এ ক্লাবে সুখে আছেন তিনি। কদিন আগেও বিবিসিকে জানিয়েছিলেন একই কথা, ‘আমি এ ক্লাবে সুখেই আছি। এটাই এখন আমার ঘর। আমার ইচ্ছা বার্সাতেই আমার ক্যারিয়ার শেষ করব এবং সে পথেই আছি।’

এখন দেখার বিষয় বার্সেলোনা থেকে তাকে নিয়ে যাওয়া কতটা সম্ভব হয় ব্যাকহামের ক্লাবের। তবে কাজটা যে কঠিন তা নিজেও জানেন ব্যাকহাম। তবে গত বছর ইন্টার মিয়ামির সঙ্গে যুক্ত হওয়ার পর তাকে মেসেজ দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন মেসি। আর এ কারণেই গুঞ্জনটা দিন দিন চড়া হচ্ছে।

 

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here