কব্জির চোটের কারণে এশিয়া কাপ থেকে বিদায় নিয়ে দেশে ফেরার পর তামিম ইকবালের খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শারীরিক অবস্থা জানার জন্য বুধবার দুপুরে তামিম ইকবালকে ফোন করেছেন প্রধানমন্ত্রী। কব্জির চোটের কারণে শ্রীলঙ্গার বিরুদ্ধে এশিয়া কাপের প্রথম ম্যাচ খেলে মঙ্গলবার দেশে ফেরেন তামিম।

তার প্রশংসা করে ফোনে প্রধানমন্ত্রী বলেছেন, ‘তোমরা দেশের সম্পদ। বহির্বিশ্বে দেশের মুখ দিন দিন উজ্জ্বল করছো। তবে নিজেদের শরীরের প্রতিও যত্ন নিতে হবে। খেলায় হার-জিত থাকবেই।’ ওইদিনের ম্যাচে সাহসী ভূমিকার জন্য তামিমকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

প্রয়োজনে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর আশ্বাস দেন প্রধানমন্ত্রী। কুণ্ঠাবোধ না করে যেকোনও বিষয় তাকে জানাতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রথমে ভিসা জটিলতার কারণে দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারেননি বাঁহাতি ওপেনার। দুবাইয়ে যোগ দেন দুদিন পর। আঙুলে সমস্যা থাকায় প্রথম ম্যাচে তার খেলা নিয়েও ছিল সংশয়। যদিও মাঠে নেমেছিলেন সব শঙ্কা উড়িয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে ওই ম্যাচেই সুরঙ্গা লাকমালের বলে কব্জিতে আঘাত পেয়ে ম্যাচের শুরুতে মাঠ ছেড়ে বেরিয়ে যান।

পরে দলেরই প্রয়োজনে ভাঙা কব্জি নিয়ে ব্যাটিংয়ে নামেন। তখন সেঞ্চুরি হাঁকিয়ে ব্যাট করছিলেন মুশফিকুর রহিম। তামিমের এমন আত্মনিবেদনে শ্রীলঙ্কার বিপক্ষে রানের চাকা সমৃদ্ধ হয় সেদিন বাংলাদেশের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here