কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ থাকায় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আজ আদালতে হাজিরা দেবেন না বলে জানিয়েছেন তার আইনজীবীরা।

বুধবার বিকেলে দুই আইনজীবী পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডে পুরনো কেন্দ্রীয় কারাগারে তার সঙ্গে দেখা করেন। পরে তারা বলেন, খালেদা জিয়া অসুস্থ। আবারও বাথরুমে পড়ে গিয়েছিলেন। সবার আগে তার চিকিৎসা দরকার।

অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার গতকাল ঘণ্টাখানেক কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। পরে বিকেল সোয়া ৫টার দিকে সানাউল্লাহ সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। বৃহস্পতিবার আদালতে যাবেন না।

খালেদা জিয়া মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা নিতে সম্মত হয়েছেন কি-না জানতে চাইলে সানাউল্লাহ মিয়া বলেন, এ বিষয়ে তিনি কিছু বলেননি, তারাও জানতে চাননি। তবে তিনি দ্রুত হাসপাতালে নিয়ে নিজের চিকিৎসা প্রয়োজন বলে বলেছেন।

মাসুদ আহমেদ বলেন, সাক্ষাতের সময় খালেদা জিয়া তাদের জিজ্ঞেস করেছেন, তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে না কেন? তার শারীরিক অবস্থা ভালো নয়।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা পেয়ে খালেদা জিয়া চলতি বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন। তার আইনজীবী ও বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে, খালেদা জিয়া অসুস্থ। অসুস্থতার কথা বলে তার বিরুদ্ধে বিচারাধীন মামলায়ও আদালতে হাজির হচ্ছেন না তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here