ইংল্যান্ডের বৃস্টলের একটি নাইট ক্লাবে গত বছরের সেপ্টেম্বরে সংঘর্ষে জড়ান ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস ও অ্যালেক্স হেলস। এর পর টেস্ট দলে স্টোকস ফিরলেও হেলসকে আর ইংল্যান্ড দলে দেখা যায়নি।

অবশেষে ডাক পেলেন ইংল্যান্ডের ওয়ানডে দলে। স্টোকস ও হেলসকে রেখেই শ্রীলঙ্কা সফরের জন্য ১৬ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। যদিও ওই ঘটনায় আগামী ডিসেম্বরে ইসিবির অভ্যন্তরীন ডিসিপ্লিনারি কমিশনের শুনানির মুখোমুখি হতে হবে তাদের।

এই শুনানি হবে ডিসেম্বরের ৫ ও ৭ তারিখ। শ্রীলঙ্কা সফরের পর এই শুনানির তারিখ ধার্য্য হওয়ায় লঙ্কা সফরে স্টোকস ও হেলসের এই অন্তর্ভূক্তি নিয়ে প্রশ্ন ওঠেনি। ইংল্যান্ড দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ফাস্ট বোলার অলি স্টোন। লিয়াম প্লাঙ্কেটের বদলি হিসেবে দলে আনা হয়েছে তাকে। বিয়ের কারণে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচে থাকতে পারবেন না প্লাঙ্কেট।

আগামী ১০ই অক্টোবর ডাম্বুলায় প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বর্তমানে ওয়ানডে র‌্যাংকিংয়ের এক নম্বর দল ইংল্যান্ড। এই সফরে ওয়ানডে ছাড়াও থাকবে তিনটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি।

ইংল্যান্ড ওয়ানডে দল: এউইন মরগান, মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডসন, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, অলি স্টোন, ক্রিস ওকস ও মার্ক উড।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here