মেয়েটি এখনও ছোট। তবে অভিনয়ে তার কারিশমা অনেকটাই পোক্ত ও পরিপক্ক। ঢাকাই সিনেমার অনেক সিনিয়র তারকার চেয়েও বেশ ভালো অভিনয় করে মেয়েটি। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন তিনি চিত্রনায়িকা। এরই মধ্যে তার দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। বলছি নবাগত নায়িকা পূজা চেরির কথা।

তার অভিনিত ‘নুরজাহান’ এবং ‘পোড়ামন টু’ সিনেমা দুটি মুক্তির পর বেশ আলোচনায় আসে। এরমধ্যে সিয়াম ও পূজা অভিনীত ‘পোড়ামন টু’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাওয়ার পর থেকে আরও বেশি আলোচনায় আসেন পূজা। দেশে মুক্তির পর এবার ‘পোড়ামন টু’ মুক্তি পাচ্ছে বিদেশে।

রায়হান রাফি পরিচালিত ও জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ সিনেমাটি আগামী ২২ সেপ্টেম্বর থেকে সুইডেনের স্টকহোমের থিয়েটারে প্রদর্শীত হবে।

এদিকে একই পরিচালকের ‘দহন’ সিনেমার কাজও শেষ করেছেন পূজা। এ সিনেমাতেও তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন সিয়াম আহমেদ।

নতুন সিনেমা ‘দহন’ প্রসঙ্গে পূজা বলেন, ‘পোড়ামন টু’-এর পর ‘দহন’ সিনেমার অপেক্ষায় রয়েছি। এরইমধ্যে এ সিনেমার শুটিং শেষ করেছি। এ সিনেমাটিতেও অনেক চমক থাকছে। দর্শক পর্দায় নতুন এক পূজা চেরিকে দেখতে পাবেন। আর কিছুদিন পরই এ সিনেমার প্রচারণার কাজ শুরু হবে। আমি একজন গার্মেন্টকর্মীর চরিত্রে এখানে অভিনয় করেছি।’

‘দহন’ ছাড়াও পূজা যৌথ প্রযোজনার সিনেমা ‘প্রেম আমার টু’ এর কাজ করছেন। সম্প্রতি সিলেটে এর কাজ হয়েছে। এ সিনেমাটি পরিচালনা করছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। সিনেমার বাংলাদেশ অংশে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং ভারত থেকে প্রযোজনা করছে রাজ চক্রবর্তী প্রোডাকশন।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here