একের পর এক চমক হাজির করছে ‘থাগস অব হিন্দুস্তান’। অমিতাভ বচ্চন, আমির খানের একসঙ্গে অভিনয় করাটাই ছিল বলিউডের বড় চমক। আর গত সপ্তাহে ছবিটির নির্মাতা জানিয়েছিলেন, ছবিটির চরিত্রদের সঙ্গে মোশন পোস্টারের মাধ্যমে পরিচয় করিয়ে দেওয়া হবে।

এরপর অমিতাভ বচ্চনের ‘ফার্স্ট লুক’ প্রকাশ করা হয়। ছবিটিতে ‘খোদাবক্স’ চরিত্রে অভিনয় করছেন অমিতাভ। এবার প্রকাশ করা হলো ফাতিমা সানা শেখের ‘ফার্স্ট লুক’। আমির খান তার টুইটারে মোশন পোস্টারটি শেয়ার করে পরিচয় করিয়ে দিলেন জাফিরার সঙ্গে।

সেখানে তীর-ধনুক হাতে নিয়ে যোদ্ধা বেশে হাজির হন ফাতিমা সানা শেখ। দেখা যাবে জাফিরা চরিত্রে। মোশন পোস্টারে গায়ে যুদ্ধের ভারী পোশাক। ব্যাকগ্রাউন্ডে আগুনের শিখা, সঙ্গে রয়েছে সামঞ্জস্যপূর্ণ সুর।

টুইটারে মোশন পোস্টার শেয়ার করে আমির খান লিখেছেন, ‘দেখে নিন এই যোদ্ধাকে, যার নজর থেকে সাবধান।’ এর আগে ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে প্রশংসিত হন ফাতিমা সানা শেখ। ‘থাগস অব হিন্দুস্তান’ এই অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা।

ছবিটি নির্মিত হয়েছে যশ চোপড়ার ব্যানারে। এটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ। প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আমির খান। চলতি বছরের ৮ নভেম্বর মুক্তি পাবে ‘থাগস অব হিন্দুস্থান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here