এশিয়া কাপের দলের সঙ্গে যোগ দিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে দুবাই যাচ্ছেন সৌম্য সরকার এবং ইমরুল কায়েস। তাদের অন্তর্ভুক্তির ব্যাপারটি শুক্রবার জানায় বিসিবি।

আফগানিস্তানের বিপক্ষে বিপর্যস্ত ব্যাটিংয়ের পর শুক্রবার সুপার ফোরের ম্যাচেও ভারতের বিপক্ষে করুণদশা। ভরসা রাখা লিটন দাস ও অভিষিক্ত নাজমুল হোসেন শান্ত আস্থার প্রতিদান দিতে ব্যর্থ। দলের শক্তি বাড়াতে তাই সৌম্য ও ইমরুলকে দুবাই উড়িয়ে নিচ্ছে বিসিবি।

বিসিবি আয়োজিত লাল ও সবুজ দলের চার দিনের ম্যাচ খেলতে দুই ওপেনার সৌম্য সরকার এবং ইমরুল কায়েস খুলনায় আছেন। শুক্রবার ছিল ম্যাচের তৃতীয় দিন। তৃতীয় দিনে সৌম্য ৪৮ এবং প্রথম দিনে ইমরুল ৫৮ রানের ইনিংস খেলেছেন। সেখান থেকে শনিবার সকালে ঢাকা ফেরা ও সন্ধ্যায় বিমানে চাপার খবরটি চ্যানেল আই অনলাইনকে জানান এ দুই ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে ১৩৭ রানের উড়ন্ত জয়ে এশিয়া কাপ মিশন শুরু করে বাংলাদেশ। ওই ম্যাচে চোট পেয়ে টুর্নামেন্ট শেষ হয়ে যায় ওপেনার তামিম ইকবালের। পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১৩৬ রানে হারের ম্যাচে ১১৯ রানে গুটিয়ে যায়। আর সুপার ফোরের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে অলআউট হয় ১৭৩ রানে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here