রোববার রাতে লা লিগার ম্যাচে নিজেদের মাঠ কাম্প নউয়ে জয়ের ছন্দপতন ঘঠে কাতালান ক্লাব বার্সেলোনার। আরেক কাতালান ক্লাব জিরুনা এফসির সাথে ২-২ গোলে ড্র করে বার্সা।

এই ড্রতে রিয়ালের উপর আধিপত্য শেষ হল বার্সার। দুই পয়েন্ট এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট হওয়ায় পাঁচ ম্যাচ শেষে এখন দুই চিরপ্রতিদ্বন্দ্বীর সমান ১৩ পয়েন্ট। তবে গোল ব্যবধানে শীর্ষে বার্সাই।

এদিন শুরু থেকে কোচ আর্নেস্টো ভালভার্দে ইভান রাকিটিচ ও ফিলিপে কৌতিনহোকে বসিয়ে মাঠে নামান আর্থার ও ভিদালকে।

বার্নাব্যুতে ম্যাচের ১৯ মিনিটেই লিড এনে দেন লিওনেল মেসি। মিনিট তিনেক পর চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদালও প্রথম গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু তার শট আটকে দেন জিরোনা গোলকিপার।

বার্সেলোনার দুর্দান্ত শুরুতে ছেদ পড়ে ম্যাচের ৩৫ মিনিটে ক্লিমেন্ট লেংলেট লাল কার্ড দেখলে। লা লিগায় নিজের অভিষেক ম্যাচেই লাল কার্ড দেখতে হল ফরাসি তারকাকে।

দুই মিনিট পরই স্বাগতিকদের ১০ জনের সুযোগ নিয়ে সমতা ফেরান জিরোনার ক্রিস্টিয়ান স্টুয়ানি। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিট অতিথিদের লিড দেন উরুগুয়েন তারকা স্টুয়ানি।

তবে ১০ জনের দল নিয়ে প্রতিপক্ষের উপর ছড়ি ঘোরাতে থাকে বার্সা। ৬০ মিনিটে মেসির অসাধারণ এক ফ্রি-কিক ক্রসবারে প্রতিহত হয়। তবে তিন মিনিট পর দলকে সমতায় ফেরান জেরার্ড পিকে। লুইস সুয়ারেজের ক্রস থেকে গোল করেন কাতালান ডিফেন্ডার। বাকি সময়ে কোনো দলই আর গোল করতে না পারায় ম্যাচ শেষ হয় ২-২ গোলে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here