রাজধানী ঢাকায় আগামী বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) জনসভা করবে বিএনপি। জনসভার জন্য সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়া পল্টন কার্যালয়ের সামনের সড়ক ব্যবহারের অনুমতি চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে দলটি।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘আগামী বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী দল বিএনপি সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জনসভা করবে। এ জন্য আমরা যথাযথ কর্তৃপক্ষের কাছে চিঠি দিয়েছি। পুলিশকে চিঠি দিয়েছি, গণপূর্ত অধিদফতরকে চিঠি দিয়েছি এবং সিটি করপোরেশনকেও আমরা চিঠি দিয়েছি।’

‘আমাদের জনসভা নিয়ে যে প্রক্রিয়া, কর্মকাণ্ড- তা এরই মধ্যেই সম্পন্ন করেছি। আমরা আশা করছি, আগামী ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার একটি সফল জনসভা অনুষ্ঠিত হবে,’— বলেন রিজভী।

জনসভার উপলক্ষ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘জাতীয়তাবাদী দলের জনসভা বর্তমান রাজনৈতি বিভিন্ন বিষয় নিয়েই তো, বাকিটা আপনারা সেদিনই জানতে পারবেন।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহপ্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, সহদফতর সম্পাদক মুনির হোসেনসহ অন্যরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here