স্প্যানিশ লা লিগায় ফের হোঁচট খেলো এফসি বার্সেলোনা। শনিবার নিজ মাঠে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করে তারা। এ নিয়ে লীগে টানা তিন ম্যাচ জয়শূন্য থাকল কোর আরনেস্তো ভালভার্দের দল।

৪১ মিনিটে বার্সার ডিফেন্ডার জোর্দি আলবার চোখ ফাঁকি দিয়ে ব্যাকপোস্ট থেকে দারুণ গোল করেন অস্কার দি মার্কোস। তাতে আরেকবার হারের শঙ্কায় পড়ে স্বাগতিকরা। প্রথমার্ধে তারা দাপট দেখিয়ে খেলেছিল। ২৬ ও ৩৭ মিনিটে লুই সুয়ারেসের শট ঠেকিয়ে কাতালানদের হতাশ করেন অ্যাথলেটিক গোলরক্ষক উনাই সিমন।

পিছিয়ে পড়া বার্সা স্বরূপে ফেরে মেসি মাঠে নামলে। ৫৫ মিনিটে আর্তুরো ভিদালের বদলি হন তিনি। দলকে ম্যাচে ফেরাতে মরিয়া ছিলেন অধিনায়ক। কিন্তু কাঙ্ক্ষিত লক্ষ্যের খুব কাছে থেকে ব্যর্থ হয়ে ফিরতে হয়েছে তার দলকে।

৬০ মিনিটে ফিলিপ্পে কৌতিনিয়োর শট গোলবারে আঘাত করে। মেসির ফ্রি কিক গোললাইন থেকে প্রতিহত করে অ্যাথলেটিক। এমনকি ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিল তারা। কিন্তু নেলসন সেমেদো ট্যাকল করে ইনাকি উইলিয়ামসকে ব্যর্থ করেন।

ম্যাচ শেষ হওয়ার ১৩ মিনিট আগে মেসির শট আবারও পোস্টে লাগে। যখন বার্সা টানা দ্বিতীয় হারের শঙ্কায়, ঠিক তখন অধিনায়কের ক্রস থেকে বদলি খেলোয়াড় মুনির স্কোর করেন ১-১।

সব শঙ্কা কাটিয়ে এক পয়েন্ট উদ্ধার করেছে বার্সা। এই প্রথমবার ভালভারদের বার্সা টানা তিন ম্যাচ জয়হীন থাকল। ম্যাচের শেষ বাঁশি বাজার পর অসম্মতি জানানোয় মেসিকে দেখতে হয়েছে হলুদ কার্ড।

৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই আছে বার্সা। কিন্তু তাদের টপকে এক নম্বর আসন দখল করতে শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদকে লড়বে রিয়াল মাদ্রিদ (১৩)।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here