সদ্য সমাপ্ত এশিয়া কাপের চ্যাম্পিয়ন দলের সদস্য মহেন্দ্র সিং ধোনি। ভারতের অভিজ্ঞ এই ক্রিকেটার দীর্ঘদিন পর একটি ম্যাচে দলের অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন। এশিয়ার সেরার লড়াইয়ে অংশ নিয়ে আরও একটি নজির গড়েন ধোনি। উইকেটের পেছনে ৮০০টি আউটে নিজের অবদান রেখেছিলেন। উপমহাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে এই রেকর্ড গড়েন ৩৭ বছর বয়সী এই তারকা।

আপাতত জাতীয় দল থেকে সাময়িক বিরতিতে এই উইকেটরক্ষক। বিরাট কোহলির নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। এরপর পাঁচ ম্যাচের ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে দুই দল। ২০১৪ সালে সাদা পোশাককে বিদায় জানিয়েছেন ধোনি। ফলে ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট খেলছেন না তিনি। এই সুযোগে ফের মাঠে নামলে এমএসডি। তবে ক্রিকেট পিচ নয় ফুটবলের ময়দানে নেমে পড়লেন ভারতের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক। বলিউড তারকাদের সঙ্গে চ্যারিটি ম্যাচ অংশ নিয়েছেন। মজার বিষয় হচ্ছে, সেই ম্যাচে সঙ্গে ছিলেন দেশটির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপরার হবু বর নিক জোনাসও।

মুম্বইাতে আয়োজিত এই ম্যাচে ধোনির সঙ্গে মাঠে নেমেছিলেন আদিত্য রায় কাপুর, কুনাল খেমু, দিনো মোরিয়াও। সদ্যই প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন মার্কিন গায়ক নিক। প্রিয়াঙ্কাও নিজের ইনস্টাগ্রামে ম্যাচটির ছবি পোস্ট করেছেন। এমনকি নিজেও এই ম্যাচের সমর্থনে মাঠে হাজির হন।

খেলার শেষে নিকের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন ধোনি। আমেরিকায় ক্রিকেট তুলনামূলক অজনপ্রিয়। তবে স্ত্রী প্রিয়াঙ্কার কাছে ধোনির বীরত্বের গল্প শুনেছেন বলে জানিয়েছেন নিক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here