তারকাদের নিয়ে গসিপ বা গুঞ্জন নতুন কিছু নয়। ঢালিউড, বলিউড, হলিউড, টালিউড প্রায় সব ইন্ডাস্ট্রিতেই এটি প্রচলিত একটি বিষয়। কারণ ভক্তদের আগ্রহকে কেন্দ্র করে মিডিয়া এই সবগুঞ্জনকে তুলে ধরে অনেকটা মুখোরচক করে। অনেক সময় এসব খবর তারকাদের বিভ্রান্তিতে ফেলে দেয়। বিব্রতকর পরিস্থিতিতে পাড়ে যান তারা। এমনই একটি গুঞ্জন প্রকাশ পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জাকে নিয়ে। গুঞ্জন উঠেছে নায়িকার গোপন বিয়ে নিয়ে।

তমা নিজের ফেসবুকে এবিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন- ‘প্রিয় শুভাকাঙ্ক্ষী, আপনাদের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, আমি যদি জীবনে কখনও বিবাহ করার সিদ্ধান্ত নেই, তাহলে অনতিবিলম্বে আপনাদের সবাইকে সুসংবাদটি কর্ণগোচর করবো। কিন্তু তার পূর্বে বিবাহ সংশ্লিষ্ট যেকোনও বিভ্রান্তিকর তথ্য অপপ্রচার করা থেকে দয়াপূর্বক বিরত থাকবেন। আপনাদেরই তমা মির্জা।’

এদিকে তমা মির্জা নতুন একটি সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন। সাদাত হোসেন পরিচালিত নতুন এ সিনেমার নাম ‘গহীনের গান’। সিনেমাতে তার বিপরীতে অভিনয় করবেন আমান রেজা। সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকের গল্পভিত্তিক একটা সিনেমা। আগামী ৯ অক্টোবর থেকে এর দৃশ্যধারনের কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

তমা মির্জা এ পর্যন্ত বেশকিছু সিনেমাতে অভিনয় করেছেন। পার্শ্ব চরিত্রে সেরা অভিনেত্রী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। নির্মাতা শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ সিনেমাতে অভিনয়ের জন্যই এ সম্মান পান তিনি। ঢালিউডের এ অভিনেত্রী চলচ্চিত্রে আসেন `বলো না তুমি আমার` সিনেমার মাধ্যমে। এরপর শাহিন সুমনের পরিচালনায় ‘মনে বড় কষ্ট’ সিনেমাতে পার্শ্বনায়িকা হিসেবে কাজ করেন তমা।

এছাড়া অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রের মাধ্যমে তমা মির্জা একক নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’, মারিয়া তুষারের ‘গ্রাস’ নামের সিনেমাগুলোতে দর্শক তাকে দেখেছেন।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here