বলিউডের পার্টি সং থেকে হরেক ঘরানার গানে নেহা কাক্কার এখন জনপ্রিয়তার শিখরে। নতুন খবর হলো গ্ল্যামারাস এই গায়িকা প্রেমও করছেন চুটিয়ে। বেশ কিছুদিন ধরেই এক অভিনেতার সঙ্গে সম্পর্ক চলছে তার। নাম হিমাংশ কোহালি। ‘ইয়ারিয়া’ ছবির নায়ক হিমাংশের সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ ছবি  পোস্ট করছেন নেহা।

হিমাংশের সঙ্গে প্রেম নিয়ে নেহা বলেন, আমরা অসলে হামসফর। সঙ্গে সঙ্গে অনেক ভালো বন্ধু। নেহার সঙ্গে সম্পর্ক নিয়ে হিমাংশ বলেন, নেহা আমার খুব ভাল বন্ধু। সানি সানি গানটা দিয়েই আমাদের প্রথম একসঙ্গে কাজ। শুধু তাই নয়, নেহার সঙ্গে সময় কাটাতে খুবই ভালবাসেন বলে জানিয়েছিলেন হিমাংশ। আর বেড়াতে যেতে হলে, হিংমাংশই কিন্তু নেহার একমাত্র সঙ্গী। তবে বিয়ে নিয়ে আপাতত কোনও চিন্তাভাবনা নেই নেহার।

‘হামসফর’ বলে একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে  দেখা গিয়েছিল হিমাংশ কোহালি আর নেহা কাক্কারকে। এদিকে গেলো ‘কিস ডে’ সেলিব্রেট করতে ইনস্টাগ্রামে হিমাংশকে চুমু খেয়েই ছবি শেয়ার করেছিলেন নেহা কক্কর। সম্প্রতি নিজের প্রেম বিষয়ে নেহা খোলামেলা কথা বলেছেন।

তিনি বলেন, হিমাংশই আমার প্রেম। তাকে ছাড়া কিছু ভাবতে পারছি না। বলতে পারেন চুটিয়ে প্রেম করছি আমরা। তবে বিয়ে করবো কবে তা ঠিক করিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here