সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন প্রীতি জিনতা। সেই অভিযোগ খারিজ করে দিয়েছে বম্বে হাইকোর্ট। বুধবার বিচারপতি রঞ্জিত মোরে ও বিচারপতি ভারতী ডাংরের আদালত এই রায় দিয়েছে।

প্রীতির অভিযোগে বলা হয়, ২০১৪ সালের ৩০ মে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কিংস ইলেভেন পাঞ্জাব খেলার সময় ঘটনাটি ঘটে। সেই সময় প্রীতি ও নেস দুজনেই কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক ছিলেন। সে সময় নাকি ম্যাচ চলাকালীন টিকিট বন্টন নিয়ে দলের এক কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করেন নেস ওয়াদিয়া। তখন প্রীতি তাকে শান্ত হতে বললে নেস শ্লীলতাহানি করেন।

অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ২০১৪ সালের ১৩ জুন নেস ওয়াদিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৫০৪, ৫০৬ ও ৫০৯ নম্বর ধারায় শ্লীলতাহানির অভিযোগে মামলা রুজু হয়। চলতি বছর ফেব্রুয়ারি মাসে নেস ওয়াদিয়ার বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। তখনি আদালতে আত্মসমর্পণ করেন তিনি।

এরপর আদালতের কছে মামলা প্রত্যাহারের আবেদন জানান নেস। এরই ধারাবাহিকতায় বিচারপতি মোরে ও বিচারপতি ডাংরের ডিভিশন বেঞ্চ প্রীতি ও নেস দুপক্ষকেই মামলা আদালতের বাইরে মিটিয়ে নেওয়ার উপদেশ দেন। সেই সঙ্গে মামলাটি কাগজে কলমে খারিজ করে দেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here