ঘোষণায় বলা হয়েছিল ছবির নাম ‘স্বপ্নবাড়ি’। তবে এখন ছবিটির নামে এসেছে পরিবর্তন। ছবির নাম রাখা হয়েছে ‘স্বপ্নের ঘর’। স্কটল্যান্ড প্রবাসী বাঙালি তাকি খান এই ছবির প্রযোজক। ছবিটি মুক্তি দিতে চান নভেম্বরের ৯ তারিখে।

ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। তার নির্মিত মিউজিক ভিডিও ও নাটক দর্শকদের কাছে ব্যপক জনপ্রিয়। সেই তানিম রহমান অংশু পরিচালিত প্রথম ছবি হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। তবে ঘেষণার দিক থেকে অংশুর দ্বিতীয় সিনেমা ‘স্বপ্নের ঘর’। অংশুর প্রথম সিনেমা ‘আদি’, নানা কারণে ছবিটি মুক্তি পায়নি এখনো। তবে তার পরিচালিত দ্বিতীয় ছবিটি চলে এসেছে মুক্তির মিছিলে।

‘স্বপ্নের ঘর’ ছবিটি ভৌতিক ঘরানার। এতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন,জাকিয়া বারী মম,কাজী নওশাবা,শিমুল খানসহ অনেকে। হঠাৎ করেই ঘোষণা এসেছে ‘স্বপ্নের ঘর’ ছবি মুক্তির। এ প্রসঙ্গে অংশু বলেন,‘এটা আমাদের পরিকল্পনার অংশ। আমরা অনেকদিন ধরে প্রচারণা করতে চাই না। প্রচার-প্রচারণা গরম গরম থাকতেই ছবিটি মুক্তি দিয়ে দিতে চাই।’

শিগগিরই প্রকাশ পাবে ছবির পোস্টার,ট্রেইলার। ভৌতিক ঘরানার সিনেমা বলে এতে ব্যবহার করা হয়েছে অনেক ভিএফএক্স। অংশ জানালেন, সময়য়োপযোগী ভিএফএক্স দেখা যাবে সিনেমায়। শুধু তাই নয় গল্পটাও অনেক আধুনিক করে উপস্থাপন করার চেষ্টা করেছেন পরিচালক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here