দেশীয় চলচ্চিত্রপ্রেমী দর্শকদের সামনে নায়িকা আঁচলকে নতুনভাবে পরিচয় করানোর কিছু নেই। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ থেকে শুরু করে ঢাকাই চলচ্চিত্রে আরও অনেক নায়কের বিপরীতে দেখা গেছে তাকে।

কিন্তু হঠাৎ করেই মিডিয়া থেকে দূরে সরে যান আঁচল। মিডিয়া থেকে নিজেকে আড়াল করে নেন। ওই সময়টায় সাংবাদিকদের ফোনও রিসিভ করতে না তিনি।

তবে নতুনভাবে অভিনয়ে নিয়মিত হবার আভাস দিচ্ছেন এই নায়িকা। মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত ‘দাগ’ নামে একটি চলচ্চিত্র। যদিও পরিচালক বেশ কয়েকবার মুক্তির কথা জানালেও এখনও ছবিটি আলোর মুখ দেখেনি। গেল দুই মাসে আঁচলকে বেশ কয়েকটি স্টেজ শোতে অংশ নিতে দেখা গেছে। এছাড়া নতুন একটি মাধ্যমে প্রথমবারের মতো কাজ করতে চলেছেন। সেটি হলো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজ-এ চুক্তিবদ্ধ হয়েছেন। পরিচালনা করবেন করছেন অনন্য মামুন।

আঁচলের ভাষ্য, বেশ কিছু ওয়েব সিরিজ দেখেছেন তিনি। তবে এই কাজটিতে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন। অভিনেত্রী তিশা, নায়ক এ বি এম সুমন, তারিক আনামসহ অনেক গুণী অভিনেতা-অভিনেত্রী কাজ করছেন। কলকাতায় এরই মধ্যে শুটিং শুরু হয়েছে। এখানে একজন সিআইডি পুলিশের চরিত্রে অভিনয় করবেন তিনি। আগামীকাল সোমবার থেকে কলকাতায় ইউনিটের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here