পরিচয়, বন্ধুত্ব, প্রেম এবং সর্বশেষ বাগদান; নিজেদের সম্পর্কটাকে এভাবেই এগিয়ে নিয়েছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। গত আগস্টে আনুষ্ঠানিকভাবে বাগদান সম্পন্ন হয় তাদের। পাঞ্জাবি রীতিতে অনুষ্ঠিত নিক-প্রিয়াঙ্কার রোকা।

রোকা অনুষ্ঠান শেষে পরিবারসহ নিজ দেশ আমেরিকায় ফিরে যান নিক জোনাস। এর কিছু দিন পর প্রিয়াঙ্কাও তার কাজ ও অবসর সময় কাটানোর জন্য উড়ে যান প্রেমিকের শহরে। একসঙ্গে তাদেরকে সময় কাটাতেও দেখা গেছে কয়েকবার।

বাগদান সম্পন্ন হয়ে গেলেও বিয়ের কোনো নির্দিষ্ট তারিখ বা সময়ের কথা জানাননি প্রিয়াঙ্কা বা নিক জোনাস কেউই। তবে তাদের ঘনিষ্ঠ সূত্র এবার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। আগামী ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে। তবে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে ৩০ নভেম্বর থেকেই। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রাজস্থানের যোধপুরে অবস্থিত উমাইদ ভবন প্রাসাদে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে অনুষ্ঠিত হবে। জমকালো আয়োজন হলেও সেখানে থাকছেন না খুব বেশি অতিথি।দুই পরিবারের সদস্যদের পাশাপাশি প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বন্ধু-বান্ধব ও সহকর্মীরা মিলে ২০০ জনের উপস্থিতি থাকবে বিয়েতে।

এরইমধ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস রাজস্থানে গিয়ে ওই ভবনটি দেখে এসেছেন বলে জানা গেছে। দু’জনই তাদের বিয়ের জন্য প্রাসাদটিকে পছন্দ করেছেন।

প্রসঙ্গত, নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার পরিচয় গত বছর মেট গালা আয়োজনে। সেখানকার লাল গালিচায় একসঙ্গে হাঁটেন নিক ও প্রিয়াঙ্কা। এই হাঁটা থেকেই তাদের সম্পর্কের সূচনা। এরপর নিক জোনাস ও প্রিয়াঙ্কাকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। চলতি বছর প্রিয়াঙ্কার বাবা-মার সঙ্গে দেখা করার জন্য ভারতেও আসেন নিক। ওই সময়ই তাদের বাগদান হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here