আন্তর্জাতিক ম্যাচের বিরতিতে শেষে মাঠে নামে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। লা লিগায় শক্তিশালী সেভিয়ার বিপক্ষে ৪-২ ব্যবধানে জয় পেয়েছে কাতালান ক্লাবটি।

বুধবার ন্যু ক্যাম্পে শুরু হয়েছিল পয়েন্ট টেবিলের এক ও তিন নম্বর দলের লড়াই। যেখানে শুরু থেকে পিছিয়ে ছিল সেভিয়া। মাত্র দুই মিনিটে গোল খেয়ে বসে তারা। গোলমুখে লিওনেল মেসির করা শট গোলরক্ষক ফিরিয়ে দিলে বল পেয়ে যান ব্রাজিলিয়ান তারকা কৌতিনহো। ঝাঁপিয়ে পরে দারুণ এক সাইড ভলিতে লক্ষ্যভেদ করেন এ ব্রাজিলিয়ান।

১-০ গোলে এগিয়ে থেকে বার্সা ম্যাচের ১২তম মিনিটে ব্যবধান দিগুণ করেন। ডি-বক্সের বাইরে থেকে মেসি দুর্দান্ত এক শটে দারুণ এক গোল করেন।

গোলের পরই ম্যাচের ১৬তম মিনিটে ডান হাতে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন মেসি। তাই পরিবর্তে নামেন ফ্রান্স তারকা ডেম্বেলে।

বিরতিতে যাওয়ার আগে বার্সা আক্রমণের ধার বাড়ালেও, গোলের দেখা পায়নি। ফলে ২-০ গোলে শেষ হয় দুই দলের প্রথমার্ধের খেলা।

বিশ্রামে শেষে দাপট দেখায় সেভিয়া। বার্সাকে চাপে রাখলেও ম্যাচের ৬৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন সুয়ারেজ। এতেই ব্যাবধান আর বেড়ে যায় ৩-০তে।

গোলের খোঁজে মরিয়া সেভিয়া ম্যাচের ৭৯তম মিনিটে গোলের দেখা পায়। পাবলো সারাবিয়া এক গোল কমালেও ক্রোয়েশিয়ান তারকা ইভান রাকিতিচ ব্যাবধান বাড়ান। ম্যাচের ৮৮তম মিনিটে ডি-বক্সের মধ্য থেকে দারুণ এক শটে গোল করেন এই ক্রোয়েট স্ট্রাইকার।

৪-১ গোলে পিছিয়ে থেকে ম্যাচের শেষের দিকে ৯০তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় সেভিয়া। কলম্বিয়ান স্ট্রাইকার লুইস মুরিয়েল গোল করলেও গোলটি শুধু ব্যবধান কমানো ছাড়া কিছুই করতে পারেনি।

নির্ধারিত সময় শেষে অতিরিক্ত তিন মিনিট পেলেও বাকি দুই গোল শোধ করতে না পারায় ৪-২ গোলে বার্সার সঙ্গে হেরে মাঠ ছাড়তে হয়েছে সেভিয়াকে। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে উঠে আসলো মেসির বার্সা।

এ দিকে, লা লিগায় লেভান্তের সঙ্গে ঘরের মাঠেই হেরেছে হুলেন লোপেতেগির দল রিয়াল মাদ্রিদ। শনিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে লা লিগার ম্যাচটিতে ২-১ গোলে হেরেছে গতবারের চ্যাম্পিয়নরা। সব ধরনের প্রতিযোগিতায় টানা পাঁচ ম্যাচে জয়শূন্য রইল রিয়াল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here