ব্যক্তিজীবনের নানা ঘটনায় এর আগেও আলোচিত হয়েছেন এমা ওয়াটসন। বৃটিশ এই অভিনেত্রী তার অভিনয় নৈপুণ্যে মুগ্ধ করেছেন কোটি ভক্তকে। আবার একাধিক প্রেমের সম্পর্ক নিয়েও আলোচিত হয়েছেন তিনি।

বৃটিশ অভিনেতা কর্ড ওভারস্ট্রিটের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন এমা। সেই খবর প্রকাশ হয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমে। কর্ডের সঙ্গে সম্পর্ক এখন অতীত। এবার নতুন প্রেমে মজেছেন ২৮ বছর বয়সী এই তারকা। সম্প্রতি মেক্সিকোতে নতুন একজনের সঙ্গে বেশ অন্তরঙ্গভাবে রেস্টুরেন্টে দেখা যায়।

একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা গেছে, এমার সঙ্গে থাকা মানুষটির নাম ব্র্যানডন ওয়ালেস। তিনি পেশায় একজন ব্যবসায়ী। ওয়ালেস-এমা মেক্সিকোর রেস্টুরেন্টে একসঙ্গে দুপুরের খাবার খেতে যায়। সেখানে ওয়ালেসের হাত ধরে বসেছিলেন এমা, যা উপস্থিত অনেকের নজরে আসে। কেউ কেউ গোপনে তাদের ছবিও তুলেন।

এমার নতুন প্রেমিক ওয়ালেস নিউইয়র্ক সিটিতে প্রযুক্তি প্রতিষ্ঠান ফিথ ওয়ালের সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা অংশীদার। এছাড়া তিনি লাতিন আমেরিকার সবচেয়ে বড় রাইড শেয়ারিং সার্ভিস ক্যাবিফাইয়েরও সহপ্রতিষ্ঠাতা।

তবে এমার সঙ্গে তার সম্পর্ক নিয়ে এখনও মুখ খুলেননি ওয়ালেস। বিষয়টি নিয়ে এমাও চুপ রয়েছেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় এমার নতুন প্রেমের খবর বেশ আলোচনা তৈরি করেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here