বিশ্বব্যাপী যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ব্যক্তির জনপ্রিয়তার এক ধরনের মাপকাঠি হিসেবে ধরা হচ্ছে। সত্যিই তো তাই! একটি সাইটে কোনো ব্যক্তিকে যদি কোটি কোটি মানুষ অনুসরণ করেন, তাহলে তা জনপ্রিয়তারই পরিমাপক হয়ে ওঠে নিশ্চয়ই।

সময় এখন ক্রিস্তিয়ানো রোনালদোর! মাঠে আর মাঠের বাইরে সামাজিক যোগাযোগের মাধ্যমেও। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অনুসারীর পুরুষ এখন জুভেন্তাসের এই পর্তুগীজ মহাতারকা। বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ১৪৪,৩৩৮,৬৫০ জন। মানে ১৪৪ মিনিয়ন!

পপ তারকা ও অভিনেত্রী সেলেনা গোমেজকে টপকে সোমবার ইনস্টাগ্রামের সবচেয়ে বেশি ‘ফলোয়িং পারসন’ হয়েছেন রোনালদো। ২০১৬ সাল থেকে ফলোয়িংয়ের দিক থেকে ইনস্টাগ্রামের শীর্ষস্থান ধরে রেখেছিলেন সেলেনা। সেলেনা গোমেজের ইনস্টাগ্রামে এই মুহূর্তে ফলোয়ার ১৪৪,৩২১,০২৯ জন। সোমবার সংখ্যার বিচারে তাকে ছাড়িয়ে যান রোনালদো।

জুভেন্তাস তারকা রোনালদোর মাঠের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেম মেসি। এই আর্জেন্টাইনের ফলোয়ার নেহাত কম না। কিন্তু রোনালদোর চেয়ে অনেক কম। ১০০ মিনিয়ন ফলোয়ার মেসির।

ক্রীড়াঙ্গন থেকে সেরা দশ ফলোয়ারের মধ্যে আছেন কেবল আর একজন, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার রয়েছেন ১০ নম্বরে। পিএসজি ফরোয়ার্ডের ফলোয়ার ১০৪ মিলিয়ন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here