মোবাইল ছাড়া কয়েক সেকেন্ড থাকাও মুশকিল হয়ে পড়ছে মানুষের। আর সেই সময় দাঁড়িয়ে হঠাৎ যদি ফোনগুলি গায়েব হতে শুরু করে ? তাও আবার চোখের সামনে দিয়েই। তাহলে কেমন হবে ? ভাবতেও অবাক লাগছে, তাই তো? কিন্তু, ২.০ ছবির ট্রেলারে এমনই ঝলক দিলেন পরিচালক এস শংকর।

রোবটের সিকুয়েল ২.০-র ট্রেলারে দেখা যাচ্ছে, সিনেমার সুপার ভিলেন একটি বিশাল আকারের পাখি। সে ক্ষমতাবলে সাধারণ মানুষের ফোন কেড়ে নিচ্ছে। আর সেই ফোনের সাহায্যে নিজের শক্তি জোগাচ্ছে। তবে এই ফোন কেড়ে নেওয়ার পিছনে রয়েছে একটি কারণ। ট্রেলারে সুপার ভিলেন বলছে, যারা ফোন ব্যবহার করে তারা হত্যাকারী। অর্থাৎ, ফোনের নেটওয়ার্কের জন্য নিত্যদিন পাখির মৃত্য়ু হচ্ছে। সেই ঘটনাকেই ছবির সঙ্গে যোগ করেছেন পরিচালক এস শংকর।

এহেন পরিস্থিতিতে আসে চিট্টি। রোবট ছবিতে প্রথম চিট্টির দেখা পেয়েছিল দর্শক। সময়ের আগে অত্যাধুনিক রোবটের প্রয়োজন নেই বলে ছবিতে তাকে মিউজ়িয়ামে রাখা হয়েছিল। তবে ২.০-তে ফের একবার দরকার পড়ল তাকে। তবে এবার চিট্টির নতুন ভার্সন ২.২। ছবিতে রয়েছেন অ্যামি জ্যাকসনও। তাঁকেও রোবটের ভূমিকায় দেখা যাবে।

ছবির USP নিঃসন্দেহে রজনীকান্ত। একদিকে বিজ্ঞানী, অন্যদিকে রোবট। এবারও দুটি চরিত্রে ধরা দেবেন থালাইবা। ভারতীয় সিনেমার অন্যতম বড় বাজেটের ছবি এটি। থ্রিডিতে শুটিং হওয়া এটাই প্রথম ছবি। এটি প্রথম ছবি যার টিজ়ারও থ্রিডিতে এসেছে। যেমন ছবির বাজেট তেমনই ছবির VFX। ২৯ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here