বল মাঠে গড়ানোর সঙ্গে সঙ্গে গোলের দেখা পেলেন পাওলো দিবালা। অবশ্য কাইয়ারির ঘুরে দাঁড়াতে সময় লাগেনি। কিন্তু আত্মঘাতী গোলে আবার পেছনে পড়ে দলটি। শেষ পর্যন্ত হুয়ান কুয়াদরাদোর গোলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

ঘরের মাঠে বাংলাদেশ সময় শনিবার রাতে সিরি ‘আ’-তে ৩-১ গোলে জিতেছে জুভেন্টাস। তাতে দলটির এ লিগে টেবিলের শীর্ষস্থান আরও মজবুত হয়েছে।

ম্যাচ শুরু হতে না হতেই দিবালার গোলে এগিয়ে যায় জুভেন্টাস। রদ্রিগো বেন্তানকুরের ছোট করে বাড়ানো বল দুই ডিফেন্ডারকে ছিটকে দিয়ে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ৩৬তম মিনিটে অবশ্য সমতায় ফেরে কাইয়ারি। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে বল পেয়ে যান জোয়াও পেদ্রো। দারুণ শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই মিডফিল্ডার।

কিন্তু দুই মিনিট পর আত্মঘাতী গোলে আবারও পেছনে পড়ে অতিথিরা। ডগলাস কস্তার ক্রস স্লাইড করে বিপদমুক্ত করতে গিয়ে ফিলিপ ব্রাদারিচ নিজেদের জালে বল জড়িয়ে দেন। প্রথমার্ধের যোগ করা সময়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর জোরালো শট পোস্ট কাঁপালে বিরতির আগে ব্যবধান আর বাড়েনি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেও প্রতিপক্ষের রক্ষণে চাপ অব্যহত রাখে জুভেন্টাস। কিন্তু কিছুতেই গোলের দেখা পাচ্ছিলেন না দিবালা-রোনালদো। তবে ৮৭তম মিনিটে প্রতিআক্রমণে থেকে কুয়াদরাদো সহজেই লক্ষ্যভেদ করে তুরিনের ক্লাবটির জয় নিশ্চিত করেন।

এ জয়ে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেস্থান আরও মজবুত করল মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দুইয়ে ইন্টার মিলান। তিনে নাপোলি। ঐ দুই দলের পয়েন্ট সমান ২৫ করে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here