বলিউড অভিনেতা রণবীর কাপুর। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের পর বেশ কিছুদিন ধরে আলিয়া ভাটের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনাও নাকি করছেন তারা। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি এ জুটি।

এদিকে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। এ সময় সাঞ্জু অভিনেতার সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয় তাকে। ঋদ্ধিমা বলেন, ‘এ রকম গুঞ্জন শোনাই যায়। রণবীরকেই জিজ্ঞেস করুন। আমি কি বলব? আমার ভাই খুশি হলে আমিও খুশি। আর বোন হিসেবে আমি অনেক খুশি।’

রণবীর-আলিয়ার প্রেমের বিষয়টি বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় আলোচনা হচ্ছে। এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন তিনি নতুন একটি সম্পর্কে জড়িয়েছেন। তবে তা আলিয়ার সঙ্গে কিনা তা স্পষ্ট করেননি বারফি অভিনেতা। অন্যদিকে সম্প্রতি প্রচারিত ‘কফি উইথ করন’ টক শোতে হাজির হয়ে রণবীরকে নিয়ে সাবলীলভাবেই কথা বলেছেন আলিয়া। এছাড়া দুজনের পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানেও পরস্পরকে হাজির হতে দেখা গেছে। সব মিলিয়ে এ জুটির প্রেমের গুঞ্জনটা বেশ জোরেসোরেই আলোচনা হচ্ছে।

বর্তমানে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া-রণবীর। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন-অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রয় প্রমুখ। আগামী বছর ১৫ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here