কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামক দুটি গল্প অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘কমলা রকেট’। নূর ইমরান মিঠুর পরিচালিত ছবিটি গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিলো। ছবিটি বেশ প্রশংসাও কুড়ায়। এবার ভারতের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ছবিটি।

আগামি ২০ নভেম্বর থেকে ৯ দিনব্যাপী বসছে গোয়া চলচ্চিত্র উৎসব। আর এই চলচ্চিত্র উৎসবেই ‘ওয়ার্ল্ড সিনেমা’ ক্যাটাগরিতে ছবিটি দেখানো হবে বলে জানিয়েছেন মিঠু। উৎসবে যোগ দিতে আমন্ত্রণও পেয়েছেন তিনি। নির্মাতা বলেন, ‘কমলা রকেট’ আমার প্রথম চলচ্চিত্র। দেশের মানুষ আমার ছবিটি আগে দেখেছেন। অনেক প্রশংসাও পেয়েছি। এর মাঝে শ্রীলঙ্কায় জাফনা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে ছবিটির জন্য ‘বেস্ট ডেব্যু ডিরেক্টর’-এর পুরস্কার পেয়েছি। এটা আমার মতো নির্মাতার জন্য আনন্দের।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা ও বর্তমানের তুখোড় নির্মাতা তৌকীর আহমেদ। ছবিতে দালাল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জয়রাজ, সামিয়া সাঈদ, সেওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here