বলিউডে জোর গুঞ্জন দীপিকা-রণবীরের পরই গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। শোনা যাচ্ছে যোধপুরের উমেদ ভবনে ১ ডিসেম্বর এই সেলিব্রিটি কাপল সাতপাঁকে বাঁধা পড়বেন। সম্প্রতি নিউ ইয়র্কের টিফানি স্টোরে প্রিয়াঙ্কার ব্রাইডাল শাওয়ারের আয়োজন করেছিল তাঁর পরিবার ও বন্ধু-বান্ধব। বিয়ে নিয়ে বেশ উচ্ছসিত অভিনেত্রী।

View this post on Instagram

Setting sail… #bachelorette #Squad

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

ব্রাইডাল শাওয়ারের পরে এবার ব্যাচেলর পার্টি করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। আমস্টারডামে বন্ধুদের সঙ্গে একটি বারে নজরে আসেন তিনি। প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু সৃষ্টি বহেল একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়, “তোমাদের কি সত্যি মনে হয় ছেলেটি কিউট।” প্রিয়াঙ্কা ও তাঁর বন্ধুরা এক বারটেন্ডারকে ডাকেন ড্রিঙ্ক দেওয়ার জন্য। আর তাঁকে দেখেই এই মন্তব্য করেন তিনি।

অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবিও শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, “#ব্যাচেলরেট ভাইবস”। প্রায়শই নিককে সঙ্গ দিতে নিউইয়র্কে উড়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা। নিজেদের বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করে থাকেন এই লাভ-বার্ডস। প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে জানান তাঁদের সম্পর্কের ভিত্তি হল সম্মান। তিনি বলেন, “তাঁর সঙ্গেই থাকা উচিত যে আপনাকে সম্মান করে। তার মানে এই নয় যে আমি তাঁর জন্য কফি বানাবো না। সেরকম মানুষের প্রয়োজন যে আপনার কঠিন পরিশ্রমকে সম্মান করবে।”

View this post on Instagram

#BacheloretteVibes

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here