জোরালোভাবে শুরু হয়েছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের আয়োজন । বিয়ের তারিখ জানানোর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দনের বন্যায় ভাসছেন এই হবু দম্পতি।

এই জুটির বিয়ের কারণে মন ভাঙবে অনেক তরুণ-তরুণীর, একটি অনুষ্ঠানে সাংবাদিকদের এমন কথাই বললেন বলিউডের বিতর্কিত নায়িকা রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্ত আরও বলেন, যদি আমাকেও বিয়েতে দাওয়াত দেয়া হয়, তাহলে আমি বিয়ের অনুষ্ঠানে গিয়ে নাচ-গান ও আনন্দ করবো। তিনি বলেন যে, দাওয়াত পেলে রণবীরের জন্য একটি কুর্তা অবশ্যই তৈরি করবেন।

এরই মধ্যে দীপিকা বসেছে নন্দি পূজায় ও রণবীরের গায়ে হলুদও লেগে গেছে। দুই পরিবার যে বিয়ের খুশিতে ভাসছে তা দেখা যাচ্ছে সামাজিক যোগমাধ্যমে।

বিয়ের দিনগুলোতে জনপ্রিয় ডিজাইনার সব্যসাচি মুখারজির ডিজাইন করা পোশাক পরবেন দীপিকা।ইতিমধ্যে তিনি তার জন্য ২০ লাখ রুপির একটি মঙ্গলসুত্রও কিনেছেন।দীপিকা তার বিয়ের জন্য এক কোটি রুপির গয়না কিনেছেন। বিয়ের দিন পদ্মাবত খ্যাত এই রানি আসল রুপেই রানী হয়ে উঠবেন।

বিভিন্ন ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বিল্বিনেলো ভিলায় বিয়ে হবে এই জুটির। সিন্ধি ও কন্নড় এই দুই রীতিতেই বিয়ে হবে তাদের। এরপর মুম্বাই আর বেঙ্গলুরুতে আয়োজন করা হবে দীপবিরের জমকালো রিসিপশনের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here