বলিউডের অন্দরে এখন একটাই খবর। আগামী এপ্রিলেই নাকি বিয়ে করছেন অর্জুন-মালাইকা। সম্প্রতি অভিনেত্রী এমনই ইঙ্গিত দিয়েছেন। আর গতকাল ফের একবার একসঙ্গে ধরা দিলেন এই জুটি। কিন্তু, অনুরাগীদের ভিড়ে আটতে যাব মালাইকা। ভিড় সরাতে ময়দানে নামেন অর্জুন।

গতকাল রাতে একটি রেস্তরাঁ থেকে বেরোতে দেখা যায় অর্জুন-মালাইকাকে। হঠাৎ অনুরাগীদের ভিড়ে আটকে পড়েন মালাইকা। আর সেই সময়েই অর্জুন গার্ড করে এগিয়ে নিয়ে যান  মালাইকাকে। এই ঘটনার একটি ভিডিয়োও সামনে এসেছে।

এর আগে অনেকসময় দু’জনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। সম্প্রতি একসঙ্গে ছুটি কাটাতে মিলানেও দেখা গেছে অর্জুন-মালাইকাকে।  অবশ্য  সম্পর্ক নিয়ে সরাসরি প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তাঁরা। কিন্তু, বারবার একসঙ্গে ধরা দিচ্ছেন এই জুটি। আর তাতেই জল্পনা বাড়ছে।

সম্প্রতি কফি উইথ করণে মালাইকার বিয়ে নিয়ে কথা বলেন করণ। শোয়ে স্পেশাল অ্যাপেয়ারেন্সে এসেছিলেন মালাইকা আরোরা। এন্ট্রির সময় মালাইকাকে করণ ও আমির হাত ধরে নিয়ে আসছিলেন। সেই সময়েই করণ বলেন যে খুব শিগগিরিই মালাইকার সঙ্গে এটা আবার হতে চলেছে। করণের কথায় লজ্জাও পান মালাইকা। তাতেই জল্পনা বাড়ছে যে আগামী বছর বিয়েটা করতেই পারেন মালাইকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here