প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন বিয়ের প্রস্তুতি নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। বিয়ের আগে ব্যাচলর পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। গত সোমবার নেদারল্যান্ডসের আমস্টারডামে সেই পার্টিতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া।

পার্টিতে প্রিয়াঙ্কার সঙ্গে তোলা নিজের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্রিয়াঙ্কার হবু বর নিক জোনাস মন্তব্যে লিখেছেন, ‘কি সুন্দর লাগছে। তুমি কি তার সঙ্গে আমাকে আলাপ করিয়ে দেবে?’

এর জবাবে পরিণীতি লিখেছেন, নিক সাহেব, সে এত সস্তা না। চেষ্টা করতে পারি, যদি বিয়ের জুতা চুরির জন্য তুমি আমাকে ৫০ লাখ ডলার দাও।

এদিকে প্রিয়াঙ্কার জন্য নিক জোনাস যোগ্য মানুষ বলে মন্তব্য করেছেন পরিণীতি। কিছুদিন আগেই ভারতীয় গণমাধ্যমে পরিণীতি বলেন, প্রিয়াঙ্কার জন্য নিক হচ্ছে একদম সঠিক মানুষ। আমি সব সময়ই ভাবতাম, মিমি দিদিকে কে যে বিয়ে করবে। যখন নিকের সঙ্গে পরিচয় হলো, তখন মনে হলো, নিকই দিদির জন্য সঠিক মানুষ। শান্ত এবং মাটির মানুষ। সব থেকে বড় কথা, সে দিদিকে ভালোবাসে।

আগামী ২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। ভারতের যোধপুরের মেহরাঙ্গ দুর্গে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানে কেবল আমন্ত্রিতরাই উপস্থিত থাকবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here