তফসিল ঘোষণার তিনদিন পর রোববার দুপুরে একাদশ জাতীয় নির্বাচন নিয়ে নিজের অবস্থান জানাবেন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর বেইলি রোডে তার বাসভবনে সাংবাদিকদের তিনি বলেন, দুপুর ১টায় সংবাদ সম্মেলন করে নির্বাচন নিয়ে বিস্তারিত জানানো হবে।

এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে জাতীয় প্রেসক্লাবে।

জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেবে কি না- এমন প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, ‘আর তো বেশি সময় নেই, সব কালকে (রোববার) জানানো হবে। নিজ দলের সবার সাথে আলোচনা করেই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

এ সময় সন্ধ্যার পর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে শুরু হওয়া জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বৈঠক থেকে আমাকে ফোনে জানানো হয়েছে আলোচনা চলছে, খুব ভালো আলোচনা চলছে।

তফসিল ঘোষণার আগে একাধিকবার নির্বাচন কমিশনে গিয়ে তা পিছিয়ে দেওয়ার দাবি জানিয়েছিল জাতীয় ঐক্যফ্রন্ট। তবে তা অগ্রাহ্য করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি।

এর আগে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ৭ দফা দাবিতে ক্ষমতাসীন জোটের সঙ্গে দুই দফায় সংলাপে বসে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে কোনো ফলাফল ছাড়াই ওই সংলাপ শেষ হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here