আজ থেকে রাজধানী গুলিস্তানে অবস্থিত ফায়ার ব্রিগেডের কার্যালয়ে শুরু হতে যাচ্ছে পপি’র নতুন সিনেমা ‘সেভ লাইফ’। এটি নির্মাণ করবেন কাজী আমিরুল ইসলাম শোভা। এতে পপি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। তাতে তার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস।

পপি বলেন,‘ সেভ লাইফের গল্পটি আমার কাছে ভীষণ ভালোলেগেছে। আমি অনেক সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি। কিন্তু এই সিনেমার চরিত্রটি চ্যালেঞ্জিং হলেও এই চরিত্রের সাথে অন্য কোন সিনেমার চরিত্রের মিল নেই। যে কারণে আমার প্রস্তুতিটাও খুব ভালোভাবে নিতে হচ্ছে। আমি খুব আশাবাদী এই সিনেমার চরিত্রটি নিয়ে। আমার বিশ্বাস আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দাঁড় করাতে পারবো।’

এদিকে এরইমধ্যে প্রায় শেষ করেছেন পপি সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন আমিন খান ও পপি। শিগগিরই শুরু হবার কথা রয়েছে শহীদুল হক খানের ‘টার্ন’ এবং ‘যুদ্ধ শিশু’ সিনেমার কাজ।

এছাড়া বুলবুল বিশ্বাসের ‘কাটপিছ’ সিনেমার শুটিং-্ও শুরু হবার কথা রয়েছে। পপি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান কালাম কায়সারের নির্দেশনায় ‘কারাগার’ সিনেমায় অভিনয় করে। এরপর তিনি নারগিস আক্তারের ‘মেঘের কোলে রোদ’ এবং ওয়াহিদুজ্জামান ডায়ম-ের ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয়ের জন্য একই পুরস্কার লাভ করেন।

এরইমধ্যে পপি প্রথমবারের মতো অনন্য মামুনের নির্দেশনায় ওয়েব সিরিজে অভিনয় করেছেন। যার নাম ‘ইন্দুবালা’। এতে তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here