বিগ বসের ঘরে দীপাবলির সেলিব্রেশন অনুষ্ঠানে সবাই আনন্দে মেতে ওঠেন। শ্রীসন্ত থেকে শুরু করে করণবীর ভোরা কিংবা সুরভি রানা, দীপাবলির আনন্দে মেতে ওঠে বসের ঘরের প্রতিযোগীরা। সেখানে র‌্যাপার বাদশার গান বেজে ওঠার সাথে সাথেই প্রত্যেকে নাচতে শুরু করেন। গানের ছন্দে মেতে সৃষ্টি যেমন উচ্ছ্বল হয়ে ওঠেন, তেমনি জ্যাসলিন উঠে পড়েন মাচার উপর। আর সেই ভিডিওটি প্রকাশ পেতেই নেট-দুনিয়ায়  হু হু করে সেটি ভাইরাল হয়ে যায়।

এদিকে, জ্যাসলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে সম্পর্ক কটাক্ষ করতে দেখা যায় দীপক ঠাকুর এবং সুরভি রানাকে। শুধু তাই নয়, জ্যাসলিনকে ‘গোল্ড ডিগার’ বলেও কটাক্ষ করেন দীপক। যা শুনে কেঁদে ফেলেন অনুপ জালোটার বান্ধবী।

তিনি স্পষ্ট জানান, অনুপ জালোটার সঙ্গে তার সম্পর্ক রয়েছে, সেটা তিনি পরিবারের সবার কাছ থেকে লুকিয়ে রেখে তবেই বিগ বসে এসেছেন। পাশাপাশি অনুপ জালোটার সম্পত্তি কিংবা অর্থের উপর যদি তার নজর থাকত, তাহলে সেটা তিনি বিগ বসের ঘরে হাজির না হয়েও করতে পারতেন। বসের ঘরে না এসে, বাইরে থেকেই তিনি ওই কাজ সহজে করতে পারতেন বলেও মন্তব্য করেন জ্যাসলিন।

অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে যেভাবে তাকে কাঠগড়ায় তোলেন দীপক ঠাকুর, সুরভি রানা-রা, তা দেখে রীতিমতো খেঁপে যান সালমান খান। জ্যাসলিনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোঁচা দেওয়ার অধিকার কে দিয়েছে দীপককে, তা নিয়ে প্রশ্ন তোলেন সালমান। পাশাপাশি সুরভি একজন মহিলা হয়ে কীভাবে অন্য মহিলা সম্পর্কে এই ধরনের মন্তব্য করেন, তা নিয়েও প্রশ্ন তোলেন সালমান খান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here