জাতীয় পার্টির (জাপা) নেতাকর্মীদের হাজার হাজার মনোনয়নপত্র কিনতে আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রোববার বেলা সাড়ে ১১টায় দলীয় মনোনয়নপত্র বিক্রি কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের মনোনয়নপত্র কেনার আহ্বান জানিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, সবাই ফরম কিনুন। হাজার হাজার ফরম কিনুন। যেন দেখাতে পারি আমাদের পর্যাপ্ত প্রার্থী আছে।

তিনি বলেন, যে যাত্রা শুরু হলো, সে যাত্রা শেষ হবে যেদিন আমরা নির্বাচনে জয়ী হবো। আমি আপনাদের পূর্ণ সহোযোগিতা চাই। সকল নেতাকর্মীর পূর্ণ সহোযোগিতা চাই। আমরা যদি সবাই একই সঙ্গে লড়াই করি, তাহলে এই লড়াইয়ে আমরা জিতবোই জিতবো।

জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য তিনটি মনোনয়নপত্র কিনেছেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। আসনগুলো হলো- ঢাকা-১৭, রংপুর-৩ ও সাতক্ষীরা-৪ আসন।

মনোনয়নপত্র বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি. এম কাদের, মহাসচিব এ. বি. এম. রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা ও কাজী ফিরোজ রশীদ প্রমুখ।

দলীয় সূত্রে জানা যায়, জাপার মনোনয়নপত্রের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার টাকা। আগামী ১৬ নভেম্বরের মধ্যে মনোনয়নপত্র পূরণ করে দলের চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে। ১৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত বিভাগীয়ভাবে সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টায় জাপার চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এসব সাক্ষাৎকার নেওয়া হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here