ঢাকাই সিনেমার একজন নির্ভরযোগ্য নায়িকা। সর্বশেষ ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ সিনেমায় তিনি তার অভিনয়ের কারিশ্মা দেখিয়েছেন।

এবার তিনি কলকাতার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নাম ‘রক্তমুখী নীলা’। এটি নির্মাণ করবেন জয়দ্বীপ মুখার্জি। এতে তার বিপরীতে অভিনয় করবেন সব্যসাচী।

ববি জানান এই সিনেমার গল্প তাকে কেন্দ্র করেই আবর্তিত হবে। সিনেমাতে তার চরিত্রের নাম পারুল। কিন্তু রক্তমুখী নীলা বলতে তাকেই বুঝানো হবে।

ববি বলেন,‘ এটি হতে যাচ্ছে আমার আন্তর্জাতিক একটি সিনেমা। যাতে অভিনয়ের জন্য আমি নিজেকে প্রস্তুত করছি। আমি খুউব আশাবাদী এই সিনেমাটি নিয়ে। কারণ একটি আন্তর্জাতিক মানের টিম এই সিনেমাতে কাজ করবে। যে কারণে আমার নিজেকেও অনেক শ্রম দিয়ে কাজ করতে হবে।’

ববি জানান আগামী ২০ নভেম্বর থেকে ‘রক্তমুখী নীলা’ সিনেমার শুটিং-এ অংশ নিবেন তিনি। দিকে ববি এরমধ্যে প্রায় শেষ করেছেন শাকিব খানের বিপরীতে ‘নোলক’ সিনেমার কাজ। এই সিনেমার আর মাত্র দুটি গানের শুটিং বাকী আছে। ডাবিং-এর কাজ শেষ।

আবার এসডি রুবেলের বিপরীতে ‘বৃদ্ধাশ্রম’ সিনেমার কাজও শেষ করেছেন তিনি। দু’একদিনের মধ্যে ‘বৃদ্ধাশ্রম’ সিনেমার ডাবিং-এর কাজ শেষ করবেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here