পরপর দুই সপ্তাহে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনীত দুটি সিনেমা মুক্তি পাবার কথা ছিলো। ৯ নভেম্বর মুক্তি পাবার কথা ছিলো তানিম রহমান পরিচালিত ‘স্বপ্নের ঘর’ এবং আগামী ১৬ নভেম্বর মুক্তি পাবার কথা ছিলো রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমাটি। কিন্তু দুটি সিনেমার একটিও মুক্তি পাচ্ছেনা বিধায় ভীষণ মন খারাপ জাকিয়া বারী মম’র।

মম বলেন,‘ খুউব উচ্ছাস নিয়ে কিছুদিন আগে কক্সবাজার গিয়েছিলাম কয়েকটি নাটকের শুটিং করতে। ভেবেছিলাম ফিরে এসে দুটো সিনেমারই প্রচারণায় ব্যস্ত হয়ে উঠবো। কিন্তু যখন শুনলাম দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আপাতত সিনেমা দুটির মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে তখনই মনটা ভীষণ খারাপ হয়ে যায়। তারপরও এখন আশায় আশায় প্রহর গুনছি সিনেমা দুটি মুক্তির।’

জাকিয়া বারী মম তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ সিনেমাতে অভিনয় করেই প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’ এবং অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্যও প্রশংসিত হন তিনি।

মম এরইমধ্যে অঞ্জন আইচের রচনা ও নির্দেশনায় ‘রূপার সমুদ্র’, ‘আহা কক্সবাজার’ এবং ‘ক্রমশ তোমার গল্প’ নাটকের কাজ শেষ করে কক্সবাজার থেকে ফিরেছেন। ফিরে এসেই তিনি হিমেল আশরাফের নির্দেশনায় একটি ধারাবাহিকের শুটিং-এ ব্যস্ত আছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here