প্রথম পক্ষের দুই সন্তান সারা এবং ইব্রাহিমের সঙ্গে সাইফ আলি খানের সম্পর্ক বন্ধুর মতো। এমনকি কারিনা কাপুর খানের সঙ্গেও তারা স্বচ্ছন্দ। কিন্তু মেয়ের সামনে যদি সইফ বেডরুমের কথা শেয়ার করেন, তা হলে পরিস্থিতি কেমন হবে? ঠিক এমন পরিস্থিতিই তৈরি হয়েছিল ‘কফি উইথ করণ’-র মঞ্চে।

আগামী সপ্তাহে টিভির পর্দায় দেখা যাবে বাবা-মেয়ের সেই এপিসোড। প্রোমো প্রকাশ্যে আসতেই তুমুল আলোড়ন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কী ঘটেছে ওই শো-এর সেটে?

এ নিয়ে খবর প্রকাশ করেছে কলকাতার দৈনিক আনন্দবাজার। সে খবরে বলা হয়, কারিনা দিনের অনেকটা সময় জিমে কাটাতে পছন্দ করেন। নিয়মিত শরীরচর্চা তার রুটিনে গুরুত্বপূর্ণ।

সে প্রসঙ্গ তুলে করণ বলেন, কারিনার সেক্সি জিম লুক বলিউডে হিট। করণের কথা কেড়ে নিয়ে সাইফ মন্তব্য করেন, ‘ওই লুকটা বেডরুমে আমি আরও কাছ থেকে দেখতে পাই।’ এ কথা শুনে পাশে বসা সারা রীতিমতে অস্বস্তিতে পড়েন। এমনকি তাকে কানে হাত দিতেও দেখা যায়। শুধু এতেই থামেননি সাইফ।

করণের প্রশ্ন ছিল, বাবা হিসেবে সারার বয়ফ্রেন্ডকে কী কী প্রশ্ন করতে চান সাইফ? ‘রাজনৈতিক চিন্তাধারা কেমন? ড্রাগ নেয় কিনা জানতে চাইব…’  উত্তর দিতে শুরু করেন সাইফ।

করণ তাকে থামিয়ে দিয়ে বলেন, ‘আমি হলে তো জানতে চাইতাম, টাকা আছে কিনা।’ সঙ্গে সঙ্গে বদলে যায় সাইফের উত্তর। তিনি বলেন, ‘টাকা আছে? তা হলে সারাকে নিয়ে যাক…।’

মুহূর্তে ওই কথার প্রতিবাদ করে সারা বলেন, ‘খুব খারাপ শোনাচ্ছে এটা।’ বিস্ময়ের তখনও বাকি। সারার কাছে কণরণ জানতে চান, বলিউডে তিনি কাকে বিয়ে করতে চাইবেন?

আর কার সঙ্গেই বা ডেট করতে তিনি স্বচ্ছন্দ? সারা জানান, রণবীর কাপুরকে তিনি বিয়ে করতে চান। আর কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে স্বচ্ছন্দ।

সঙ্গে সঙ্গে সইফ বলেন, ‘ওর কি টাকা আছে? তা হলে ওকে নিয়ে যেতে পারে।’

এ কথা শুনে প্রায় চিৎকার করে ওঠেন সারা। তিনি বলেন, ‘তুমি চুপ কর। খুব খারাপ শোনাচ্ছে এটা…।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here